যদি আরেক জনম আমি পাই গো - Jodi Arek Jonom Ami Pai Go


গানঃ যদি আরেক জনম আমি পাই গো

শিল্পীঃ এস এম শরৎ

 

যদি আরেক জনম আমি পাইগো

সে জনমে তোমাকে চাইগো

যদি আরেক জনম আমি পাইগো

সে জনমে তোমাকে চাইগো

এ জনমে তুমি হলেনা আপন

প্রেমের নামে শুধু ভেঙ্গে দিলে মন

বিধির কাছে সবই কইবো

যদি আরেক জনম আমি পাইগো

সে জনমে তোমাকে চাইগো

 

কারে দেখাবো আমি বুকের ব্যথা

তুমি যে আমার সাথী হলে না

এমন করে বুকে জ্বলছে আগুন

সইতে আমি আর পারিনা

কারে দেখাবো আমি বুকের ব্যথা

তুমি যে আমার সাথী হলে না

এমন করে বুকে জ্বলছে আগুন

সইতে আমি আর পারিনা

তুমিতো খুজে নিলে সুখের ভুবন

আমার হৃদয় পুরে ছাই গো

যদি আরেক জনম আমি পাইগো

সে জনমে তোমাকে চাইগো

 

তোমাকে ভালোবেসে এই আমি আজ

হয়েছি পাথরে পাহাড়

যে চোখে ছিলো আমার স্বপ্ন বাগান

সেই চোখে সাগর জোয়ার

তোমাকে ভালোবেসে এই আমি আজ

হয়েছি পাথরে পাহাড়

যে চোখে ছিলো আমার স্বপ্ন বাগান

সেই চোখে সাগর জোয়ার

তবুও বলে মন হাত বাড়িয়ে

তোমার শত ব্যথা সইবো

যদি আরেক জনম আমি পাইগো

সে জনমে তোমাকে চাইগো

এ জনমে তুমি হলেনা আপন

প্রেমের নামে শুধু ভেঙ্গে দিলে মন

বিধির কাছে সবই কইবো

যদি আরেক জনম আমি পাইগো

সে জনমে তোমাকে চাইগো

Post a Comment

Previous Post Next Post