তোমাকে ছেড়ে আমি কী নিয়ে থাকব - মন মানে না - Tomake Chere Ami Ki Niye Thakbo



গানঃ তোমাকে ছেড়ে আমি কী নিয়ে থাকব

শিল্পীঃ কনক চাঁপা

কথা ও সুরঃ আহমেদ ইমতিয়াজ বুলবুল

ছায়াছবিঃ মন মানে না



তোমাকে ছেড়ে আমি কি নিয়ে থাকবো?
মনটাকে সরিয়ে কোনখানে রাখবো?
তোমাকে ছেড়ে আমি কি নিয়ে থাকবো?
মনটাকে সরিয়ে কোনখানে রাখবো?
ও মন মানে না, মন মানে না।
মন মানে না, মন মানে না।

যেখানে চোখ মেলি, যেদিকে তাকাই,
সবখানেই তোমাকেই খুঁজে আমি পাই।
যেখানে চোখ মেলি, যেদিকে তাকাই,
সবখানেই তোমাকেই খুঁজে আমি পাই।
তোমাকে ছেড়ে আমি কি নিয়ে থাকবো?
মনটাকে সরিয়ে কোনখানে রাখবো?
ও মন মানে না, মন মানে না।
মন মানে না, মন মানে না।

একা একা থেকে আমি বুঝেছি এখন,
তুমি নেই যে জীবনে সে হল মরন।
এএকা একা থেকে আমি বুঝেছি এখন,
তুমি নেই যে জীবনে সে হল মরন।
তোমাকে ছেড়ে আমি কি নিয়ে থাকবো?
মনটাকে সরিয়ে কোনখানে রাখবো?
ও মন মানে না, মন মানে না।
মন মানে না, মন মানে না।

তোমাকে ছেড়ে আমি কি নিয়ে থাকবো?
মনটাকে সরিয়ে কোনখানে রাখবো?
ও মন মানে না, মন মানে না।
মন মানে না, মন মানে না।
ও মন মানে না, মন মানে না।
মন মানে না, মন মানে না।

Post a Comment

Previous Post Next Post